1. mondolsabbir@gmail.com : kholahawa :
গোবিন্দগঞ্জে আশ্রয়ণ প্রকল্পে অনিয়মে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন - খোলা হাওয়া ২৪ অনলাইন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

গোবিন্দগঞ্জে আশ্রয়ণ প্রকল্পে অনিয়মে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন

  • আপডেট করা হয়েছে : বুধবার, ২ জুন, ২০২১, ৬.০৪ অপরাহ্ণ
  • ২৫১ বার পড়া হয়েছে

খোলা হাওয়া প্রতিবেদক:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে নলডাঙ্গা গোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্প-২ ক্ষতিগ্রস্ত ভূমিহীন ও গৃহহীনদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ জুন) বেলা ১১টার সময় উপজেলার দরবস্ত ইউনিয়নে বাস্তবায়িত এ প্রকল্পে সুবিধাভোগীদের আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করায় তা ফেরতের দাবিতে এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে সুবিধাভোগীরা তাদের অভিযোগ তুলে ধরে বলেন, বরাদ্দ দেয়া ঘরগুলোতে মেঝেতে মাটি ভরাট করে দেয়া হয়নি। ফলে প্রত্যেক সুবিধাভোগীকে মাটি বা বালি ভরাটের জন্য করে অতিরিক্ত ৮ হাজার টাকা খরচ করতে হয়। মুজিব শতবর্ষে ভূমিহীন ও গৃহহীনদের পাকা ঘর প্রদান এ প্রকল্পে সুবিধাভোগীদের কোনো টাকা খরচ হওয়ার কথা নয়। আমরা এ অর্থ উপজেলায় প্রকল্প বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট থেকে ফেরত চাই।

স্থানীয় ভূমিহীন নেতা আবু বক্কর ছিদ্দিকের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড এম এ মতিন মোল্লা, বাসদ কেন্দ্রীয় নেতা ও উপজেলা শাখার আহবায়ক কমরেড রফিকুল ইসলাম রফিক, উপজেলা সেচপাম্প মালিক সমিতি’র সভাপতি আবুল কাসেম, দরবস্ত ইউনিয়ন জাতীয় কৃষক সমিতি’র সভাপতি আজাদুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, মহিমাগঞ্জ ইউনিয়ন জাতীয় কৃষক সমিতি’র সভাপতি লূৎফর রহমান, তালুককানুপুর ইউনিয়ন জাতীয় কৃষক সমিতি’র সাধারণ সম্পাদক রিপন মিয়া, স্থানীয় ভূমিহীন নেতা জুয়েল মিয়া, বজলুর রশিদ ও আব্দুর রহিম প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আশ্রয়ণ প্রকল্প-২ এর অধিনে ভূমিহীনদের আশ্রয়স্থল নির্মাণে অনিয়ম তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সরকারের সংশ্লিষ্ঠ বিভাগের প্রতি জোর দাবী জানান।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24