1. mondolsabbir@gmail.com : kholahawa :
গোবিন্দগঞ্জে ফেন্সিডিল ও গাঁজা সহ আটক ৪ - খোলা হাওয়া ২৪ অনলাইন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

গোবিন্দগঞ্জে ফেন্সিডিল ও গাঁজা সহ আটক ৪

  • আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১.৩২ পূর্বাহ্ণ
  • ১০৩ বার পড়া হয়েছে

গোবিন্দগঞ্জে ফেন্সিডিল ও গাঁজা সহ আটক ৪

স্টাফ রিপোর্টার:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে শরীরে ফিটিং অবস্থায় ২২ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা সহ বাসযাত্রী চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দিনভর উপজেলার বকচর এলাকার (নতুর আলু স্টোর) মহাসড়কে রাজশাহী ও ঢাকাগামী যাত্রীবাহী বাস তল্লাশী করে চারজনকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম, এসআই জসীম উদ্দীন, আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস-কোচে তল্লাশী অভিযান চালায়। এসময় ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীর শরীরে বিশেষ কায়দায় বাঁধা ২২ বোতল ফেন্সিডিল সহ দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার হারুন অর রশিদ এর ছেলে নুরুজ্জামান (২৪) কে আটক করে। পরে রাজশাহীগামী বিআরটিসি বাস তল্লাশীকালে একই কায়দায় বাঁধা এক কেজি শুকনো গাঁজা সহ নাটোর সদর থানার চক আমহাটি গ্রামের ওহিদ গাজীর ছেলে মোজাম্মেল গাজী (১৯) এবং ঢাকাগামী মীম-ঐশী কোচ থেকে অনুরূপ অবস্থায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার অনন্তপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে শাহজাহান আলী (২৫) ও নাটোর সদর থানার চক আমহাটি গ্রামের শামছুল হক ভূঁইয়ার ছেলে শাহজাহান মিয়া (৪০) কে এক কেজি করে গাঁজা সহ আটক করে।

বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক তিনটি মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, আমাদের এ অভিযান চলমান থাকবে।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24