1. mondolsabbir@gmail.com : kholahawa :
বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক নিহত - খোলা হাওয়া ২৪ অনলাইন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

  • আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ১.২৮ অপরাহ্ণ
  • ১৬৬ বার পড়া হয়েছে

খোলা হাওয়া প্রতিবেদক:
বগুড়া-রংপুর মহাসড়কে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) ভোর সোয়া ৫ টার দিকে সদর উপজেলার বারপুর এলাকার এই দুর্ঘটনা ঘটে। মৃত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার বাসিন্দা।

স্থানীয়রা জানান, রংপুর থেকে ঢাকাগামী সবজিবাহী ট্রাক ও যাত্রীবাহী রংপুরগামী নাবিল পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পতিত হয়।বগুড়া সদরের বারপুরের এসওএস স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন সুবিল খালের ব্রীজের উপর আসলে এ দুই বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আবুল হোসেন মারা যান। পালিয়ে যান ট্রাকের হেলপার। তবে বাসের কেউ হতাহত হননি বলে নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ জানায়, নাবিল পরিবহন নামক কোচটি আটক করা হয়েছে। দুর্ঘটনার শিকার হওয়া ট্রাকটি উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে। পরে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই ব্যক্তির পরিবারের সদস্যদের সাথেও যোগাযোগ করা হচ্ছে। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24