1. mondolsabbir@gmail.com : kholahawa :
পীরগঞ্জে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ : ক্ষোভে ফুঁসে উঠেছে গ্রামবাসী - খোলা হাওয়া ২৪ অনলাইন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

পীরগঞ্জে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ : ক্ষোভে ফুঁসে উঠেছে গ্রামবাসী

  • আপডেট করা হয়েছে : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ৯.৪৬ অপরাহ্ণ
  • ১২৫ বার পড়া হয়েছে

আল কাদরি কিবরিয়া সবুজ:
রংপুরের পীরগঞ্জ উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তর কর্তৃক বরাদ্দকৃত অর্থের কাজ না করেই সংশ্লিষ্ট ইউপি সদস্য ও ইউপি চেয়ারম্যান টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিকালে এ ঘটনায় ক্ষিপ্ত গ্রামবাসী গণস্বাক্ষর সম্বলিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে প্রেরণ করেছে।

অভিযোগ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসন দুর্যোগ ব্যবস্থাপনা শাখার অধীনে ২০২০-২১ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিটা) কর্মসূচির আওতায় টুকুরিয়া ইউনিয়নের তরফমৌজা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে মালিরপাড়া হয়ে যাতেরঘাট পর্যন্ত রাস্তা সংস্কারের জন্য ২ লাখ ৩৩ হাজার ৭৬২ টাকা বরাদ্দ দেয়া হয়। কিন্তু প্রকল্প সভাপতি ইউপি সদস্য মিজানুর রহমান ও ইউপি চেয়ারম্যান আতোয়ার রহমান মণ্ডলের যোগসাজসে রাস্তায় কোন প্রকার কাজ না করে উক্ত প্রকল্পের টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ করেন। বিষয়টি ঐ এলাকায় জানাজানি হলে সংশ্লিষ্ট গ্রামবাসী ফুঁসে উঠে।

এ ব্যাপারে তরফমৌজা গ্রামের বৃদ্ধ রহিদুল ইসলাম, মমতাজ আলী, মমিনুল ইসলাম, সোহেল রানা এ প্রতিবেদককে জানান, বিগত এক থেকে দেড় বছরে সড়কটিতে এক কোদাল মাটিও ফেলা হয়নি। সড়কের এমন বেহাল দশা যে, সামান্য বৃষ্টি হলেই যানবাহন কেন পায়ে হেঁটে চলাচল করা কঠিন হয়ে পড়ে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রাণী রায় বলেন, অভিযোগ দিয়ে থাকলে তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মিজানুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, বিষয়টি দেখার জন্য আমি নিজে যাবো, কাজ না করে থাকলে কাজ বুঝে নেয়া হবে।

এ ব্যাপারে প্রকল্প সভাপতি ইউপি সদস্য মিজানুর রহমানের সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24