1. mondolsabbir@gmail.com : kholahawa :
গোবিন্দগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন - খোলা হাওয়া ২৪ অনলাইন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

গোবিন্দগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২২ মে, ২০২২, ৪.০১ অপরাহ্ণ
  • ৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ভূমি সেবা সপ্তাহ’২০২২ এর উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২২ মে) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে “ভূমি সেবা সপ্তাহ’২০২২” এর উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের সব ধরনের সেবা মানুষের দোঁড়গোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তেমনি ভূমি সেবা দিতে অনলাইন কার্যক্রম শুরু হয়েছে। এখন ভূমি অফিসে না গিয়েই যে কেউ ঘরে বসেই তার ভূমি উন্নয়ন কর দিতে পারবে। নিতে পারবে ভূমি সংক্রান্ত যে কোনো সেবা। ভূমি অফিসের সেকেলে ভোগান্তিতে আর বাংলাদেশের জনগণকে পরতে হবে না। ভূমি সেবার হট লাইন নাম্বারে (১৬১২২) যোগাযোগ করে যে কেউ তার অভিযোগ জানাতে পারবে।

ভূমি সেবা সপ্তাহ (১৯ হতে ২৩ মে) উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তুহিন হোসেন, ১৭টি ইউনিয়নের (ভূমি) সহকারী কর্মকর্তা ও উপজেলা অফিসে সেবা নিতে আসা জনসাধারণ।

এসময় ভূমি সহকারী কার্যালয় সংলগ্ন সেবাগ্রহীতাদের বিশ্রামে তৈরি কল্পতরুতে সেবাকেন্দ্র থেকে বিভিন্ন ধরনের সেবা প্রদান ও সরকারের প্রদত্ত বিভিন্ন সেবার তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। এর আগে বেলুন উড়িয়ে সেবা সপ্তাহের উদ্বোধন ঘোষণা করা হয়।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24