1. mondolsabbir@gmail.com : kholahawa :
গাইবান্ধায় নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার - খোলা হাওয়া ২৪ অনলাইন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

গাইবান্ধায় নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার

  • আপডেট করা হয়েছে : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১২.২৬ অপরাহ্ণ
  • ১৪২ বার পড়া হয়েছে

খোলা হাওয়া প্রতিবেদক:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের সাবগাছি হাতিয়াদহ গ্রাম ও শালমারা ইউনিয়নের অলিপুর গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন- সাবগাছি হাতিয়াদহ গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে বাবুল মিয়া (২০) ও অলিপুর গ্রামের জুয়েলের স্ত্রী আছিয়া বেগম (১৯)।

স্থানীয় ও পুলিশের বরাতে জানা গেছে, সাবগাছি হাতিয়াদহ গ্রামের বাবুল মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকসেবন করত। প্রায়ই বাবুল তার মায়ের কাছ থেকে মাদক ক্রয়ের জন্য টাকা নিতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে বাবুল তার মায়ের কাছে পাঁচশ’ টাকা চায়। বাবুলের মা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ওইদিন রাত ১২টার দিকে বাবুল গ্যাসট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাত সাড়ে ৩টার দিকে বাবুল মারা যান।

অপর দিকে, শালমারা ইউনিয়নের অলিপুর গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় আছিয়া বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ওই নারী মানসিকভারসাম্যহীনতায় ভূগছিল। এরই একপর্যায়ে শুক্রবার রাতে বসতবাড়ীর একটি আমগাছের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে দুটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা নেওয়া হয়েছে।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24