1. mondolsabbir@gmail.com : kholahawa :
কিশোরদের মোবাইলে গেম খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে আহত ৩ - খোলা হাওয়া ২৪ অনলাইন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

কিশোরদের মোবাইলে গেম খেলা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে আহত ৩

  • আপডেট করা হয়েছে : বুধবার, ৫ মে, ২০২১, ৩.০৪ পূর্বাহ্ণ
  • ২৬১ বার পড়া হয়েছে

খোলা হাওয়া প্রতিবেদক (বগুড়া):
সম্প্রতি মোবাইলে কিশোরদের মোবাইলে বিভিন্ন খেলা নিয়ে চলমান শঙ্কার মাঝেই বগুড়ার শাহজাহানপুরে ছুরিকাঘাতে তিন কিশোর আহত হয়েছে। তাদের শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে প্রতিশোধ পরায়ণ কিশোররা উপজেলার চোপীনগর ইউনিয়নের বিহিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটায়। হাসপাতালে ভর্তিকৃতরা হলো- উপজেলার চোপীনগর ইউনিয়নের শাহনগর গ্রামের তোতা মিয়ার ছেলে রায়হান হোসেন (২২), আব্দুল ওয়াহাবের ছেলে মোজাহিদ হোসেন (২০) ও আজিজার রহমানের ছেলে সজিব আহমেদ (১৮)। এরা সবাই রাজমিস্ত্রির শ্রমিকের কাজ করে বলে জানা যায়।

ঘটনার বিষয়ে ইউপি সদস্য এমরান হোসেন বলেন, গত সপ্তাহে বন্ধুদের সাথে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলার সময় সামান্য দ্বন্দ্বে ইলেকট্রিশিয়ান সুমন মিয়া মারপিটের শিকার হন। সুমন (১৮) শাহনগর গ্রামের দুদু মিয়ার ছেলে। ওই ঘটনায় স্থানীয় একটি ক্লাবে সালিস বৈঠকও মিমাংসা করে। কিন্তু সুমন মিয়া ও তার বন্ধুরা তা না মেনে প্রতিশোধ পরায়ন হয়ে ওঠে। সুযোগ খুঁজে ওই ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে সুমন মিয়া ও তার সহযোগীরা প্রতিপক্ষের ওপর হামলা চালিয়ে তিনজনকে ছুরিকাঘাতে আহত করে।

বিষয়টিতে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও এখনো থানায় কোনো অভিযোগ হয়নি। তবে ওই ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24