1

হরিরামপুরে অনূর্ধ্ব-১৭ খেলোয়াড় বাছাই ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

সাকিব আহমেদ, হরিরামপুর (মানিকগঞ্জ) :
মানিকগঞ্জের হরিরামপুরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য খেলোয়াড় বাছাই ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ জুন) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে খেলোয়াড় বাছাই ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয় অনাথ বন্ধু সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্ত মো. সাইফুল ইসলাম।

প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা দেওয়ান সাইদুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হাসান ইমাম বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, জেলা পরিষদ সদস্য শামীমা আক্তার চায়না, হরিরামপুর থানার তদন্ত কর্মকর্তা মোশাররফ হোসেন, পিআইও মানিকুজ্জামান প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল বাশার সবুজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোল্লা মো. ফরিদ, দক্ষিণ চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাখাওয়াত হোসেন মৃধা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পিয়াস চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা সুজন প্রমুখ।