1

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাংবাদিককের মাতার মৃত্যু

খোলা হাওয়া প্রতিবেদক:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোটর সাইকেলের ধাক্কায় হাফেজা বেগম (৬৫) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার বকচর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মহিলা বকচর গ্রামের মৃত খাদেম আলীর স্ত্রী। তিনি দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি ও গোবিন্দগঞ্জ সাংবাদিক অ্যাসোসিয়েশনের সদস্য শাহীন আলমের মাতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাফেজা বেগম বিকেলে রাস্তা পার হচ্ছিল। এমন সময় দ্রুতগতির একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আরিফ আনোয়ার মোটর সাইকেলের ধাক্কায় মহিলার মৃত্যুর তথ্য নিশ্চিত করেন। মরহুমার জানাযার নামায আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টায় তাঁর নিজ বাসভবনে অনুষ্ঠিত হবে।

সাংবাদিক শাহীন আলমের মাতার অকাল মৃত্যুতে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহম্মেদ, সাধারণ সম্পাদক রাসেল কবির সহ ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন।