1. mondolsabbir@gmail.com : kholahawa :
গোবিন্দগঞ্জের আজাদকে হত্যার মূল আসামি টাঙ্গাইলের নাহিদ গ্রেফতার - খোলা হাওয়া ২৪ অনলাইন
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
ঘোষণাঃ
সম্মানিত পাঠক, স্বাগতম আমাদের খোলাহাওয়া ২৪ অনলাইন নিউজপেপারে। আমাদের ওয়েবসাইটের সংস্কার কাজ চলমান আছে। সাময়িক সমস্যার কারণে আমরা আন্তরিকভাবে দুঃখিত। দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ জানতে  আমাদের সাথেই থাকুন। ধন্যবাদান্তেঃ মোঃ আনোয়ারুল ইসলাম। সম্পাদক ও প্রকাশক, খোলাহাওয়া ২৪ ডট কম।

গোবিন্দগঞ্জের আজাদকে হত্যার মূল আসামি টাঙ্গাইলের নাহিদ গ্রেফতার

  • আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১১.৫৮ অপরাহ্ণ
  • ৮৭ বার পড়া হয়েছে

গোবিন্দগঞ্জের আজাদকে হত্যার মূল আসামি টাঙ্গাইলের নাহিদ গ্রেফতার

স্টাফ রিপোর্টার:
গোপন অঙ্গ ও গলা কেটে অটো চালক আজাদকে হত্যার প্রধান আসামী নাহিদকে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। নাহিদ (২২) টাঙ্গাইলের নাগরপুর থানার আতাউর রহমানের ছেলে। হত্যাকাণ্ডের শিকার আজাদ (১৬) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউপির বনগ্রামের আব্দুল হালিম শেখের ছেলে। গত রবিবার (৫ ফেব্রুয়ারি) গাজীপুরের কালিয়াকৈরে গোসাত্রা পশ্চিম চকের আফজাল দেওয়ানের একটি সবজির মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ। সে কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার মুন্সিরটেক গ্রামের মনির হোসেনের বাড়িতে ভাড়া থেকে নিজস্ব একটি অটো চালাত।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ছিনতাই করা অটোরিকশাসহ র‍্যাব-১ এর সদস্যরা কালিয়াকৈর থানাধীন হরিণহাটি এলাকায় অভিযান চালিয়ে নাহিদকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

র‍্যাব সূত্র জানায়, নাহিদের কাছ থেকে নিহত আজাদ শেখের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার এবং তার দেওয়া তথ্যমতে কালিয়াকৈরের হরিণহাটি (এপেক্স রোড) এলাকা থেকে ফেদু মাতাব্বর কলোনি অ্যান্ড টাওয়ারের নিচ তলার গ্যারেজে অভিযান পরিচালনা করে ছিনতাই করা অটোরিকশাটি উদ্ধার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার কথা স্বীকার করে হত্যার বর্ণনা দেন।

বর্ণনা সূত্রে- নাহিদ আনুমানিক ২ বছর আগে গাজীপুরের কালিয়াকৈর হরিণহাটি এলাকায় আসেন এবং ভ্যান গাড়িতে করে কাঁচা তরকারির ব্যবসা শুরু করে। একই এলাকায় নিহত আজাদ শেখের সাথে তার পরিচয় হয় এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে কাঁচা তরকারির ব্যবসা বাদ দিয়ে আসামি নাহিদও একটি অটোরিকশা ক্রয় করে।

নাহিদের অটোরিক্সার ব্যাটারি নষ্ট হলে সে একটি সমিতি থেকে ৫০ হাজার টাকা ঋন করে। ব্যাটারি কেনার জন্য ৩ জানুয়ারি আজাদের গাড়ি নিয়ে দু’জনে যাত্রাপথে সফিপুর এলাকায় দু’জন ছিনতাইকারীর কবলে পড়ে নাহিদের ৫০ হাজার টাকা ছিনতাই হয়। এজন্য মনে মনে আজাদকে সন্দেহ করে প্রতিশোধ নিতে তাকে হত্যা পরিকল্পিতভাবে হত্যা করে।

পরিকল্পনার অংশ হিসেবে ৪ ফেব্রুয়ারি নাহিদ হোসেন ভিকটিমকে ফোন দিয়ে কাঁচা তরকারি পরিবহনের জন্য ডাকে এবং সফিপুর বাজারের ফুটপাত থেকে ৩০ টাকা দিয়ে একটি চাকু ক্রয় করে পকেটে লুকিয়ে রাখে। কাঁচা তরকারি আনার জন্য রওনা হয়ে কালিয়াকৈর থানাধীন গোসাত্রা পাড় হয়ে চান্দাবহ কবর স্থানের মোড়ে আসলে অটোটি থামাতে বললে আজাদ অটোটি থামায়। অটো রেখে পায়ে হেঁটে আজাদকে কাঁচা তরকারি আনার কথা বলে কৌশলে মাঠের (চকের) মধ্যে অন্ধকারে নিয়ে যায়। সুযোগবুঝে নাহিদ আজাদের গলা টিপে ধরে মাটিতে ফেলে শ্বাসরোধ করে হত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত করার জন্য তার সঙ্গে নিয়ে আনা চাকু দিয়ে জবাই করে। তারপরেও আসামির সন্দেহ হওয়ায় মৃত্যু নিশ্চিত করার জন্য আজাদের গোপনাঙ্গ কেটে দেহ থেকে বিছিন্ন অবস্থায় ফেলে অটোটি নিয়ে পালিয়ে আসে।

Facebook Comments
image_printPRINT

আমাদের নিউজ শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

আরো খবর দেখুন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 খোলাহাওয়া ২৪ ডট কম
Theme Design BY KHOLAHAWA24